October 13, 2024, 1:30 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

বিব্রত চিত্রাঙ্গদা

বিব্রত চিত্রাঙ্গদা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ক্রিকেটার গম্ভীরের গোপন মেসেজ নায়িকা চিত্রাঙ্গদাকে। বলিউডের আলোচিত অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। বেশ কিছু ছবিতে কাজ করে নিজেকে পরিচিত করেছেন তিনি। ‘হট অ্যান্ড গ্ল্যামার গার্ল’ হিসেবেও বলিউডে চাহিদা রয়েছে তার। সেই নায়িকাকেই ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর পাঠালেন গোপন মেসেজ। সেই মেসেজে বেশ বিব্রত চিত্রাঙ্গদা। বিষয়টি জানতে পেরে দুঃখ প্রকাশ করেছেন গৌতমও। কারণ, তার টুইটার আইডিটি হ্যাকিংয়ের শিকার হয়েছে।

সেটি এখন হ্যাকারদের নিয়ন্ত্রণে। শুধু বলিউড নায়িকাই নন, গৌতমের আইডি থেকে এসব বিব্রতকর গোপন মেসেজ পেয়েছেন বিশ্বের অনেক নামি ক্রিকেটারও। তালিকায় আছেন অ্যাডাম গিলক্রিস্ট, মাইকেল ক্লার্ক, কুমার সাঙ্গাকারাও। পুরো ঘটনায় হতভম্ব ভারতের প্রাক্তন অধিনায়ক। গতকাল শনিবার গম্ভীর বিষয়টি খোলাসা করে একটি টুইট করে জানিয়ে দেন। তিনি জানান, ‘আমার টুইটার হ্যান্ডল সম্ভবত হ্যাকড হয়েছে। অনুগ্রহ করে কোনো মেসেজ পেলে সেটাকে অগ্রাহ্য করুন। পাশাপাশি আমি ভয় পাচ্ছি আপনাদের থেকেও কোনো গোপন তথ্য না হাতিয়ে নেয় হ্যাকাররা। সবাই সাবধান থাকুন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, গম্ভীর যখন এ-সংক্রান্ত  প্রথম পোস্টটি করেন, সেটি খানিক পরে ডিলিট করে দেয়া হয়। সেটাও যে হ্যাকারেরই কীর্তি, তা জানিয়ে গৌতম আরও একটি টুইট করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর